Iphone এর মালিক কে?
Apple আইফোনের মালিক কে? Bangla te iphone

Iphone এর মালিক কে?

Apple INC একটি নাম যা বিশ্বের প্রত্যেকেরই জানা knows আপনি যদি Apple খাওয়ার কথা ভাবছেন তবে আপনি থামবেন, আমরা আপনাকে এখানে খেতে আসছি না, আইফোন সম্পর্কে নয়, ব্র্যান্ড ” Apple ” সম্পর্কে যা বলছি.

Apple এমন একটি সংস্থা যার পণ্যগুলি বিশ্বব্যাপী ব্যবহৃত হয়। শুধু তাই নয়, বিশ্বের শীর্ষ সংস্থার তালিকায় এই সংস্থাটি দ্বিতীয় অবস্থানে রয়েছে। মোবাইল বা ল্যাপটপ বা ম্যাকবুক হোক, এই ব্র্যান্ডের পণ্য বিশ্বজুড়ে জনপ্রিয়।

বিশ্বের এমন কোনও দেশেই নেই যেখানে Apple ব্র্যান্ডের পণ্য ব্যবহার করা হয়নি। জনপ্রিয় হওয়া ছাড়াও এই ব্র্যান্ডের পণ্যগুলিও খুব ব্যয়বহুল। প্রযুক্তির কথা বলতে গেলে এই সংস্থাটি প্রযুক্তির ক্ষেত্রেও বিশ্বের সেরা সংস্থার মধ্যে গণ্য হয়।

এমন পরিস্থিতিতে যদি আপনি এই ব্র্যান্ডটি সম্পর্কে আরও তথ্য পেতে চান, তবে আপনার অবশ্যই আমাদের এই পোস্টটি পড়া উচিত, আজকের এই পোস্টে আমরা আইফোনটি কোন ধরণের সংস্থা সম্পর্কে কথা বলতে যাচ্ছি? আইফোনের মালিক কে ? Iphone সংস্থাটি কে তৈরি করেছে? আইফোন সংস্থাটি কোন দেশ থেকে এসেছে? আপনি এই পোস্টে এই জাতীয় সমস্ত প্রশ্নের উত্তর পাবেন।

আইফোন কী?

আইফোনটি Apple সংস্থার তৈরি একটি স্মার্ট ফোন যা একটি কম্পিউটার , আইপড, ডিজিটাল ক্যামেরা এবং সেলুলার ফোনটিকে একটি একক ডিভাইসে টাচ স্ক্রিনের আন্তঃ মুখের সাথে সংযুক্ত করে। iphone আইওএস অপারেটিং সিস্টেম পরিচালনা করে এবং পরিচালনা করে।

এটাই, আইফোনের কথা বলি, এখন জেনে নিই Apple কী ?

5f9030a3f3ae139ef48d1d38 Layer 6 e1619160069316
আইফোনের মালিক কে ?

Apple INC. এটা কি?

Apple একটি বড় প্রযুক্তিগত সংস্থা যা অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশন, ম্যাকবুক, ল্যাপটপ , কম্পিউটার এবং উইন্ডোজ ফোনগুলির মতো গ্যাজেট তৈরি করে।

Apple সংস্থার প্রযুক্তিগত দক্ষতা অন্য সংস্থার ক্ষেত্রে খুব ভাল। এই সংস্থাগুলি তাদের প্রযুক্তিগত দক্ষতা অপারেটিং সিস্টেম পরিচালনা নিয়ন্ত্রণ করতে ব্যবহার করে।

Read also কম্পিউটার কি? Computer এর ধরণ এবং বৈশিষ্ট্য !

Read also Best Top 10 freelancing website to earn money online

Read also इंडियन प्रीमियर लीग (IPL- Indian Premier League) क्या है? और IPL का इतिहास

Iphone সংস্থা “অ্যাপল” কবে এবং কাদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল?

স্টিভ জবস, স্টিভ ওয়াজনিয়াক এবং রোনাল্ড ওয়েইন ১৯ 1976 সালের এপ্রিল মাসে এই সংস্থাটি প্রতিষ্ঠা করেছিলেন, স্টিভ জবস Apple কোম্পানির প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছিল, যার ফলে তিনি তাকে কোম্পানির প্রধান নির্বাহী হিসাবে নিয়েছিলেন।

স্টিভ জবসই প্রথম Apple সংস্থার ভিত্তি স্থাপন করেছিলেন এবং তাঁর কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে তিনি Apple পণ্যগুলিকে উচ্চতায় পৌঁছে দিয়েছিলেন। স্টিভ জবস পণ্যের পরিমাণের চেয়ে পণ্যের পরিমাণে বিশ্বাস করতেন।

এজন্য স্টিভ জবস পরিমাণের চেয়ে বরং Apple র পণ্যের মানের দিকে মনোনিবেশ করেছিলেন। ম্যাকবুক তৈরি করা হোক বা ইউএসবি এবং আইপডের মান বজায় রাখা, স্টিভ জবস এই সমস্ত বিষয়ের পিছনে রয়েছে।

যে কারণে Apple সংস্থার পণ্যগুলি তাদের মানের জন্য বিশ্বে বিখ্যাত এবং এ কারণেই Apple অন্যান্য সংস্থার পণ্যগুলির চেয়ে বেশি ব্যয়বহুল।

তবে দুর্ভাগ্যজনক বিষয়টি হ’ল আজ স্টিভ জবস এই পৃথিবীতে আমাদের মধ্যে নেই, অগ্ন্যাশয়ের ক্যান্সারের কারণে তিনি ২০১১ সালের ৫ অক্টোবর মারা যান।

আইফোনের মালিক কে?

যদিও অ্যাপলের মালিক স্টিভ জবস, কিন্তু তার মৃত্যুর পরে, সংস্থার পুরো কাজটি টিম কুকের দায়িত্ব নিয়েছিল।

বর্তমান সময়ের কথা বললে টিম কুক Apple সংস্থার সিইও পদে কাজ করছেন পাশাপাশি তিনিও এই সংস্থার মালিক কারণ মার্কিন সিকিওরিটিজ এবং এক্সচেঞ্জ কমিশনের (এএসসি) ভিত্তিতে টিম অ্যাপলের সবচেয়ে বড় শেয়ারহোল্ডার। তাদের মধ্যে একটি।

অ্যাপল সংস্থাটি কীভাবে শুরু হলো?

Apple সংস্থা 1976 সালে শুরু হয়েছিল। Android, IOS, mac book, laptop, computer এবং windows তৈরি করার আগে এই সংস্থাটি প্রযুক্তি সম্পর্কিত অনেকগুলি পণ্য চালু করেছিল, যা খুব কম লোকের কাছেই পরিচিত।

নব্বইয়ের দশকে, এই সংস্থাটি প্রচুর ক্ষতির মুখোমুখি হয়েছিল  সেই সময় Apple সংস্থাটি অনেকগুলি অযথা পণ্য নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে। কেবল পরিষেবা এবং অ্যাপল ইন্টারেক্টিভ টেলিভিশনের মতো প্রকল্পগুলিতে পরীক্ষা করে তাদের সময় নষ্ট করে।

পরাজয়ের মুখোমুখি হওয়ার পরেও স্টিভ জবস থামেনি, 2007 সালে স্টিভ জবস স্মার্টফোন অঙ্গনে প্রথম পদক্ষেপ নিয়েছিল, এমন এক সময় যখন বাজারে ইতিমধ্যে অনেক স্মার্টফোন প্রস্তুতকারক ছিল। কিন্তু অ্যাপল ছিল প্রবর্তনের দ্বারা অন্য সকল স্মার্ট ফোনের অতিক্রান্ত তার Iphone ।

এবং আজ সেই সময়গুলি যখন অ্যাপল কেবল মোবাইল জগতে নয়, ল্যাপটপ, ম্যাকবুকস, আইপডের মতো অন্যান্য পণ্যগুলির সামনেও রয়েছে, আজ অ্যাপলের আইফোনগুলি মানুষের হৃদয়কে শাসন করছে।

অ্যাপল সংস্থাটি কোন দেশ থেকে এসেছে?

Apple একটি মার্কিন দেশের সংস্থা । স্টিভ জবস Apple সংস্থার ভিত্তি স্থাপন করেছিলেন এবং স্টিভ জবস আমেরিকার বাসিন্দা, পাশাপাশি তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে এই সংস্থাটি চালু করেছিলেন, তাই এটি ধরে নেওয়া যেতে পারে যে অ্যাপল মার্কিন দেশের একটি সংস্থা তবে এই সংস্থার প্রধান কোয়ার্টারে company হলেন কাপের্তিনো, ক্যালিফোর্নিয়ায় আছেন।

তুমি আজ কি শিখলে

বন্ধুরা, আমি আশা করি আপনি আমাদের কাজ পছন্দ করেছেন, এই পোস্টটি পড়ার পরে, আপনি আইফোনের মালিক কে সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়েছেন।

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন, তবে এটি আপনার বন্ধুদের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন such এই জাতীয় দুর্দান্ত পোস্টগুলি পড়তে আমাদের ব্লগের সাথে সংযুক্ত থাকুন।

আপনার যদি এই পোস্ট সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে তবে নীচের মন্তব্য বাক্সে এটি জিজ্ঞাসা করতে পারেন। ধন্যবাদ

uttam haldar

मेरा नाम उत्तम है, मेरा घर पश्चिम बंगाल में कोलकाता है। मुझे ब्लॉगिंग करना बहुत पसंद है। मैं भी नई तकनीक के बारे में जानना पसंद करता हूं इसलिए मैंने अब तक जो कुछ भी सीखा और पहना है, उसे आप सभी के साथ साझा करने के लिए साइट uttamhaldar.in खोला। यहां हम विभिन्न तकनीकों पर चर्चा करेंगे जो आपके दैनिक जीवन में आपकी मदद करेंगे, जैसे कि आप ऑनलाइन पैसा कैसे कमा सकते हैं, यूट्यूब, फेसबुक, व्हाट्सएप, विभिन्न सोशल मीडिया प्लेटफॉर्म, विभिन्न गैजेट्स, स्मार्टफोन, कंप्यूटर। विभिन्न सॉफ्टवेयर, ऐप्स इसके अलावा - लैपटॉप, विभिन्न इलेक्ट्रॉनिक्स उत्पाद, विभिन्न तकनीकी समाचार, ऑफ़र, तकनीकी समीक्षा और इंटरनेट युक्तियां ऑनलाइन नौकरियों के बारे में बंगाली में विस्तार से चर्चा की जाएगी। यदि आपके पास कोई सुझाव, विचार या विचार हैं जो इस साइट को और बेहतर बना सकते हैं, तो हमसे संपर्क करने और साझा करने में संकोच न करें। दोस्तों, अगर आपको मुझसे बाद में संपर्क करने की आवश्यकता है, तो मेरा व्यवसाय मेल नीचे दिया गया है - मेरा ईमेल - [email protected]

This Post Has 2 Comments

Leave a Reply