কীভাবে SHAREit ডাউনলোড করবেন?
কীভাবে SHAREit ডাউনলোড করবেন?

কীভাবে SHAREit ডাউনলোড করবেন?

ফটো, ভিডিও, অ্যাপ্লিকেশন বা অন্য কোনও ক্ষেত্রে লোকেরা মোবাইলে SHAREit ব্যবহার করে প্রেরণ এবং গ্রহণের জন্য বছর ফাইল করুন। আপনি কীভাবে SHAREit ডাউনলোড করবেন এবং কীভাবে এই অ্যাপটি ব্যবহার করবেন তা শিখতে চাইলে এই নিবন্ধটি পড়তে থাকুন।

SHAREit হ’ল একটি জনপ্রিয় ফাইল ট্রান্সফার অ্যাপ্লিকেশন যা কেবল ভারতে নয় বিশ্বজুড়ে ব্যবহৃত হয়। যার সাহায্যে লোকেরা একটি মোবাইল থেকে অন্য মোবাইলে দ্রুত ফটো, ভিডিও ইত্যাদি ভাগ করে নিতে সক্ষম হয়।

এই মুহূর্তে এই অ্যাপটি এখন প্লে স্টোর থেকে সরানো হয়েছে, তাই এখন প্রশ্ন আসে, অন্য কোনও উপায় আছে কি? অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার হ্যাঁ, আজকের এই নিবন্ধে আমরা আপনার সাথে একই পদ্ধতিটি ভাগ করব। সুতরাং দেরি না করে শুরু করা যাক।

SHAREit কি?

শেয়ারটি হ’ল একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে মিডিয়া ফাইল, ফটো ভিডিও ইত্যাদি প্রেরণ এবং গ্রহণের জন্য একটি জনপ্রিয় অ্যাপ । এই অ্যাপ্লিকেশনটি ওয়াইফাই প্রযুক্তিতে কাজ করে, যার জন্য ফাইলগুলি প্রেরণ এবং গ্রহণের জন্য দুটি ডিভাইস প্রয়োজন।

হটস্পট উভয় ডিভাইসকে সংযুক্ত করতে এবং তাদের মধ্যে ফাইল স্থানান্তর করতে ব্যবহৃত হয়। যেহেতু ডেটা স্থানান্তরের ক্ষেত্রে ওয়াইফাই প্রযুক্তি খুব দ্রুত , তাই শেয়ারটির মাধ্যমে কয়েক মিনিটের মধ্যে প্রচুর ডেটা / ফাইল ভাগ করা যায়।

এটি একটি ফ্রি অ্যাপ যা আইফোন , ম্যাক, উইন্ডোজের মতো বিভিন্ন প্ল্যাটফর্মে ব্যবহার করা যেতে পারে।

কীভাবে SHAREit ডাউনলোড করবেন ?

আপনি নিম্নলিখিত 2 উপায়ে আপনার মোবাইলের শেয়ারটি ডাউনলোড করতে পারেন।

1. আপনার মোবাইলে প্লে স্টোরটি খুলুন।

২.এখন সার্চ বারে SHAREit টাইপ করুন।

৩.এবারে SHAREit অ্যাপটি আপনার সামনে উপস্থিত হবে। এখন, ইনস্টল বোতামটি ক্লিক করে আপনি এটি আপনার মোবাইলে ইনস্টল করতে পারেন।

আপনি যদি প্লে স্টোরটিতে এই অ্যাপটি খুঁজে না পান তবে আপনি এটি তৃতীয় পক্ষের ওয়েবসাইটের সাহায্যে আপনার মোবাইলে ইনস্টল করতে পারেন।

কীভাবে শংসাপত্রটি ডাউনলোড হবে (অন্য উপায়)

১. গুগল ক্রোমের মতো আপনার মোবাইলে যে কোনও ব্রাউজার খুলুন।

২.এবার সার্চ বারে শেয়ার করে ডাউনলোড করে টাইপ করে অনুসন্ধান করুন।

৩. এখন অনেক ওয়েবসাইটের ফলাফল প্রদর্শিত হবে। যে কোন কিছুতে ক্লিক করুন।

৪. এখন সাইটটি দেখার পরে, স্ক্রিনের ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং এই এপিপি ফাইলটি ডাউনলোড শুরু হবে।

৫. এখন ডাউনলোড করা এই ফাইলটিতে ক্লিক করুন।

এবং ইনস্টল বোতামটি ক্লিক করে আপনার মোবাইলে ইনস্টল করুন।

কীভাবে কম্পিউটারে SHAREit ডাউনলোড করবেন?

মোবাইলের মতো, SHAREit অ্যাপও কম্পিউটার ব্যবহার করে , আপনি এক কম্পিউটার থেকে অন্য কম্পিউটারে বা মোবাইল থেকে কম্পিউটারে সরাসরি কম্পিউটারে ফাইলগুলি বিনিময় করতে পারেন।

1. আপনার পিসিতে SHAREit ডাউনলোড করতে কম্পিউটারে যে কোনও ওয়েব ব্রাউজার খুলুন।

২.এবার সার্চ বারে পিসির জন্য SHAREit লিখে সার্চ করুন।

৩. অনেকগুলি ওয়েবসাইট ভাগ করে নেওয়ার জন্য পর্দায় আপনার সামনে উপস্থিত হবে।

৪. আপনি আপনার পিসির জন্য শেয়ারটি ডাউনলোড করতে পারেন আপনার ইচ্ছা অনুযায়ী যে কোনও সাইটে গিয়ে।

৫. এবং ডাউনলোড করা ফাইলটিতে ক্লিক করার পরে আপনি রান বোতামে ক্লিক করে আপনার পিসিতে শেয়ার ইট অ্যাপটি ইনস্টল করতে পারেন।

ব্যাখ্যা করুন যে শর্টিট অ্যাপটি যেমন মোবাইলে ব্যবহৃত হয়, ঠিক তেমনিভাবে আপনি আপনার কম্পিউটারেও শেয়ারটি ব্যবহার করতে পারেন। শর্তযুক্ত যে আপনার কম্পিউটার অবশ্যই ওয়াইফাই সক্ষম হতে হবে।

কীভাবে SHAREit চালাবেন?

আপনি এখন কীভাবে SHAREit চালাবেন তা আমাদের আমাদের জানান।

পদক্ষেপ 1: আপনার মোবাইলে SHAREit অ্যাপ্লিকেশনটি চালু করুন।

পদক্ষেপ 2: এখন অ্যাপ্লিকেশন অনুমতি পড়ুন এবং এটি অনুমতি দিন।

পদক্ষেপ 3: এখন আপনি যদি SHAREit থেকে কারও কাছে একটি ফাইল পাঠাতে চান তবে স্ক্রিনের সেন্ড বোতামটি ক্লিক করুন click

পদক্ষেপ 4: এখন এখান থেকে আপনি যে কোনও ফাইল স্টোর মোবাইল, ফটো, ভিডিও, অ্যাপ ইত্যাদিতে প্রেরণের জন্য যে কোনও ফাইল নির্বাচন করতে পারেন

পদক্ষেপ 5: তারপরে সেন্ড বাটনে ক্লিক করুন।

পদক্ষেপ:: স্ক্রিনে ফাইলটি প্রেরণের আগে, ওয়াইফাই, ব্লুটুথ ইত্যাদির মতো কিছু নির্দেশিকা খুলুন

পদক্ষেপ 7: তারপরে সেন্ড বাটনে ক্লিক করুন।

পদক্ষেপ 8: এখন আপনি যে ফাইলগুলিতে এই ফাইলগুলি প্রেরণ করতে চান সেই মোবাইলে ভাগ করুন অ্যাপটি চালু করুন launch

পদক্ষেপ 9: এখন হটস্পট এবং অন্যান্য বিকল্পগুলি সক্ষম করতে বলা হলে, রিসিভ বোতামটি ক্লিক করুন, সেগুলি চালু করুন।

পদক্ষেপ 10: এটি করার পরে, এখন আপনি যে মোবাইল থেকে ফাইল পাঠাচ্ছেন সেই মোবাইলের স্ক্রিনে অন্য মোবাইলের নাম উপস্থিত হবে, এটিতে আলতো চাপুন।

এখন কয়েক সেকেন্ডের মধ্যে এই মোবাইলের সমস্ত ফাইল অন্য মোবাইলে স্থানান্তরিত হতে শুরু করবে। এইভাবে, আপনি SHAREit র মাধ্যমে যে কোনও ফাইল অ্যান্ড্রয়েড থেকে অন্য অ্যান্ড্রয়েডে পিসিতে স্থানান্তর করতে পারেন।

SHAREit অ্যাপটি কোথায়?

এটি একটি চীনা অ্যাপ্লিকেশন যা প্রাথমিকভাবে লেনোভো কোম্পানিতেই তৈরি হয়েছিল। তবে পরে SHAREit প্রযুক্তি কো। এই অ্যাপ্লিকেশানটি সংশোধিত লে ঘ, এই অ্যাপ্লিকেশন প্রতিষ্ঠাতা মাইকেল Qiu নামকরণ করা হয়।

চাইনিজ অ্যাপ হওয়ার কারণে, এই অ্যাপ্লিকেশনটি ২০০০ সালে ভারত সরকার নিষিদ্ধ করেছিল।

SHAREit অ্যাপ ব্যবহার করা কি নিরাপদ?

জি SHAREit অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা নিরাপদ। তবে লক্ষ্য করার বিষয়টি হ’ল আপনাকে এই উত্সটি সঠিক উত্স থেকে ডাউনলোড করতে হবে, অন্যথায় এর জন্য আপনাকে পরে সমস্যাটি সহ্য করতে হতে পারে।

কতটি ভাষায় SHAREit অ্যাপ্লিকেশন উপলব্ধ?

বর্তমান সময়ে, SHAREit অ্যাপ্লিকেশনটির চেয়ে বেশি ভাষায় পাওয়া যায়।

তুমি আজ কি শিখলে

তো বন্ধুরা, এখন আপনি কীভাবে SHAREit ডাউনলোড করবেন, এই অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন তা আপনি জানতে পারবেন! আমি আশা করি SHAREit অ্যাপ সম্পর্কে প্রদত্ত তথ্যগুলি আপনার পক্ষে কার্যকর প্রমাণিত হয়েছে এবং আপনি এই নিবন্ধটি সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাগ করে নেবেন।

সুতরাং এই সঙ্গে, আমরা আজ এই নিবন্ধটি শেষ। অনুরূপ তথ্য আরও পেতে, আমাদের ব্লগ নিয়মিত দেখতে যান।

uttam haldar

मेरा नाम उत्तम है, मेरा घर पश्चिम बंगाल में कोलकाता है। मुझे ब्लॉगिंग करना बहुत पसंद है। मैं भी नई तकनीक के बारे में जानना पसंद करता हूं इसलिए मैंने अब तक जो कुछ भी सीखा और पहना है, उसे आप सभी के साथ साझा करने के लिए साइट uttamhaldar.in खोला। यहां हम विभिन्न तकनीकों पर चर्चा करेंगे जो आपके दैनिक जीवन में आपकी मदद करेंगे, जैसे कि आप ऑनलाइन पैसा कैसे कमा सकते हैं, यूट्यूब, फेसबुक, व्हाट्सएप, विभिन्न सोशल मीडिया प्लेटफॉर्म, विभिन्न गैजेट्स, स्मार्टफोन, कंप्यूटर। विभिन्न सॉफ्टवेयर, ऐप्स इसके अलावा - लैपटॉप, विभिन्न इलेक्ट्रॉनिक्स उत्पाद, विभिन्न तकनीकी समाचार, ऑफ़र, तकनीकी समीक्षा और इंटरनेट युक्तियां ऑनलाइन नौकरियों के बारे में बंगाली में विस्तार से चर्चा की जाएगी। यदि आपके पास कोई सुझाव, विचार या विचार हैं जो इस साइट को और बेहतर बना सकते हैं, तो हमसे संपर्क करने और साझा करने में संकोच न करें। दोस्तों, अगर आपको मुझसे बाद में संपर्क करने की आवश्यकता है, तो मेरा व्यवसाय मेल नीचे दिया गया है - मेरा ईमेल - [email protected]

This Post Has One Comment

Leave a Reply