Youtube Shorts কোন তৈরি করা হয়েছে?
Youtube Shorts কোন তৈরি করা হয়েছে?

Youtube Shorts কোন তৈরি করা হয়েছে?

YouTube Shorts সম্প্রতি YouTube চালু করেছে । তবে এই পরিষেবাটি কেবল ভারতে বিটা সংস্করণ হিসাবে চালু করা হয়েছে। আপনি এতে অনেকগুলি নতুন বৈশিষ্ট্য দেখতে পাবেন। একই সময়ে, আমার মনে যে জিনিসটি ছিল তা হ’ল Video Platform হওয়া সত্ত্বেও, Youtube shorts format videos শুরু করেছে।

আপনি যদি Youtube shorts কেন তৈরি করা হয়েছে তা জানতে চান , তবে আপনাকে অবশ্যই এই নিবন্ধটি পুরোপুরি পড়তে হবে। এখানে আমি কিছু অনুরূপ কারণ সম্পর্কে বললাম যার কারণে Youtube shorts তৈরি করা হয়েছে। তারপরে আর দেরি না করে চলুন শুরু করা যাক এবং Youtube shorts তৈরি করার পিছনে কারণ কী তা জেনে নেওয়া যাক।

Youtube shorts তৈরির কারণ কী?

Youtube shorts হল এক ভিন্ন ধরণের পরিষেবা যা সম্প্রতি youtube তার Platform প্রয়োগ করেছে implemented একটি উপায় যার মাধ্যমে স্রষ্টা কেবল 15 সেকেন্ড বা তারও কম সময়ে নিজেকে প্রকাশ করতে পারেন, এটি তৈরির পেছনের মূল কারণটি হ’ল আজকের সময়ে Short Format Videos চাহিদা সবচেয়ে বেশি, তাই সম্ভবত Youtube shorts রয়েছে Through এর মাধ্যমে আমাদের রয়েছে এই প্রয়োজনটি পূরণ করার চেষ্টা করেছি

এখন আসুন আমাদের তিনটি প্রধান ক্ষেত্রের মধ্যে কোনটি শর্টস অ্যাপের নির্মাতারা তৈরি করেছেন তা জানতে দিন:-

এই তিনটি অঞ্চল

  1. Create
  2. Get Discovered
  3. Watch

read also  What is Photoshop Elements in hindi?

read also  Iphone এর মালিক কে?

read also  কম্পিউটার কি? Computer এর ধরণ এবং বৈশিষ্ট্য !

1.Create

আপনি যে কোনও শর্ট ফর্ম ভিডিওর মূলে সৃষ্টিটি দেখতে পাবেন। একই সাথে, youtube আরও মজাদার পাশাপাশি মজাদারও করে তুলতে চায়। যাতে আরও নির্মাতারা শর্টস তৈরি করতে আগ্রহী। প্রাথমিকভাবে, কেবলমাত্র কয়েকজন নতুন সরঞ্জামই কেবল বিটি ভেরিসনে অ্যাক্সেস দিয়েছিল কেবল ভারতের স্রষ্টা এবং শিল্পীরা :

i) এতে আপনি একটি মাল্টি-সেগমেন্ট ক্যামেরা পাবেন যার সাহায্যে আপনি একসাথে একাধিক ভিডিও ক্লিপ যুক্ত করতে পারেন।

ii) একই সাথে, আপনি আপনার সংগীত রেকর্ড করার জন্য একটি খুব বড় লাইব্রেরি পেয়েছেন যা আগামি সময়ের মধ্যে অনেক বৃদ্ধি পেতে চলেছে।

iii) আপনি গতি নিয়ন্ত্রণের সুবিধাও পান যা আপনার কর্মক্ষমতা আরও সৃজনশীল করার জন্য নমনীয়তা দেয়।

iv) সহজেই, হাতছাড়া বিনামূল্যে ভিডিও রেকর্ড করার জন্য একটি টাইমার এবং গণনা রয়েছে।

এই মুহুর্তে শর্টস শুধুমাত্র অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে উপলব্ধ তবে শীঘ্রই আপনি এটি নিজেই আইওএস প্ল্যাটফর্মে এবং আরও ভাল বৈশিষ্ট্য সহ দেখতে পাবেন।

2.Get Discovered

একটি পরিসংখ্যান প্রকাশ করেছে যে প্রতি মাসে প্রায় 2 বিলিয়ন দর্শক youtube প্ল্যাটফর্মে হাসি, শিখতে এবং অন্যের সাথে যোগাযোগ করতে আসে।

এমন অনেক স্রষ্টা আছেন যারা youtube একটি পুরো ব্যবসা তৈরি করেছেন এবং এখন youtube চায় mobile প্রযোজকদের পরবর্তী প্রজন্মের Youtube shorts মাধ্যমে একই জাতীয় সম্প্রদায় গড়ে উঠুক।

তারা শর্টস সংযুক্ত আরও বেশি সংখ্যক মোবাইল নির্মাতা বা শিল্পী চায় এবং তাদের নতুন এবং পুরানো সংক্ষিপ্ত ভিডিওগুলি youtube uplode করে, যাতে তারা আরও বেশি লোকের চোখে আসে।

3. Watch

মানুষের সবসময় নতুন জিনিস দেখার ইচ্ছা থাকে। এমন পরিস্থিতিতে, Youtube shorts মাধ্যমে মানুষের এই আকাঙ্ক্ষাকে মাথায় রেখেছে। এখন আপনার youtube অ্যাপে আপনি হোমপেজে ছোট ভিডিওগুলির একটি নতুন সারি দেখতে পাচ্ছেন videos

এটি আপনাকে এই ছোট ভিডিওগুলি দেখার জন্য একটি নতুন অভিজ্ঞতা দেবে। আপনি নতুন ভিডিওগুলি উল্লম্বভাবে সোয়াইপ করেও দেখতে পারেন। এছাড়াও, আপনি আগামী সময়ে আরও অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য দেখতে পাবেন।

আপনি যদি এই জাতীয় নতুন প্রযুক্তির আপডেটগুলি সম্পর্কে জানতে চান তবে অবশ্যই আমাদের অনুসরণ করুন এবং আমাদের ব্লগটি বুকমার্ক করুন যাতে আপনি আগামী সময়ে আমাদের নতুন পোস্টগুলি সম্পর্কে তথ্য পেতে পারেন।

তুমি আজ কি শিখলে

আমি আশা করি আপনি এই নিবন্ধটি পছন্দ করেছেন কেন আপনি Youtube shorts তৈরি করেছেন । পাঠকদের কাছে Youtube shorts কীভাবে হিন্দিতে কাজ করে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য সরবরাহ করার সর্বদা আমার চেষ্টা ছিল, যাতে অন্য কোনও সাইট বা ইন্টারনেটে সেই নিবন্ধের প্রসঙ্গে সেগুলি অনুসন্ধান করার প্রয়োজন না হয়।

এটি তাদের সময় সাশ্রয় করবে এবং তারা এক জায়গায় সমস্ত তথ্যও পাবে। এই নিবন্ধটি সম্পর্কে আপনার যদি সন্দেহ থাকে বা আপনি চান যে এটিতে কিছুটা উন্নতি হওয়া উচিত, তবে এর জন্য আপনি নীচের মন্তব্যগুলি লিখতে পারেন।

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেছেন বা Youtube shorts নতুন কিছু দেখতে চান তবে দয়া করে এই পোস্টটি সামাজিক নেটওয়ার্ক যেমন ফেসবুক , টুইটার এবং অন্যান্য সামাজিক মিডিয়া সাইটগুলিতে ভাগ করুন।

uttam haldar

मेरा नाम उत्तम है, मेरा घर पश्चिम बंगाल में कोलकाता है। मुझे ब्लॉगिंग करना बहुत पसंद है। मैं भी नई तकनीक के बारे में जानना पसंद करता हूं इसलिए मैंने अब तक जो कुछ भी सीखा और पहना है, उसे आप सभी के साथ साझा करने के लिए साइट uttamhaldar.in खोला। यहां हम विभिन्न तकनीकों पर चर्चा करेंगे जो आपके दैनिक जीवन में आपकी मदद करेंगे, जैसे कि आप ऑनलाइन पैसा कैसे कमा सकते हैं, यूट्यूब, फेसबुक, व्हाट्सएप, विभिन्न सोशल मीडिया प्लेटफॉर्म, विभिन्न गैजेट्स, स्मार्टफोन, कंप्यूटर। विभिन्न सॉफ्टवेयर, ऐप्स इसके अलावा - लैपटॉप, विभिन्न इलेक्ट्रॉनिक्स उत्पाद, विभिन्न तकनीकी समाचार, ऑफ़र, तकनीकी समीक्षा और इंटरनेट युक्तियां ऑनलाइन नौकरियों के बारे में बंगाली में विस्तार से चर्चा की जाएगी। यदि आपके पास कोई सुझाव, विचार या विचार हैं जो इस साइट को और बेहतर बना सकते हैं, तो हमसे संपर्क करने और साझा करने में संकोच न करें। दोस्तों, अगर आपको मुझसे बाद में संपर्क करने की आवश्यकता है, तो मेरा व्यवसाय मेल नीचे दिया गया है - मेरा ईमेल - [email protected]

This Post Has One Comment

Leave a Reply